মানিকচক

প্রকাশ্যে বিজেপির গোষ্ঠী কোন্দল

 

এবারে প্রকাশ্যে উঠে এলো বিজেপির গোষ্ঠী কোন্দল। অবৈধ বিলে অনুমোদন দিতে রাজি না হওয়ায় বিজেপি প্রধানকে হুমকি দেওয়ার অভিযোগ পঞ্চায়েতের দলীয় সদস্যের বিরুদ্ধে।

বিজেপি পরিচালিত মথুরাপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মৌসুমী মন্ডল ও বিজেপি সদস্য তথা শিল্প সঞ্চালক সৌমেন মন্ডলের সংঘাত এলো প্রকাশ্যে। পঞ্চায়েত প্রধানের অভিযোগ মাটি ভরাটের এক ভুঁয়ো বিল পাস করানোর জন্য প্রতিনিয়ত চাপ দিতে থাকে সদস্য সৌমেন মন্ডল। কিন্তু কাজের খতিয়ান না দেখেই বিল পাস করতে রাজি না হওয়ায় বিজেপি প্রধানকে হুমকি দিতে শুরু করে সৌমেন মন্ডল বলে অভিযোগ। এমনকি গালিগালাজ করা হয় বিজেপি প্রধান মৌসুমী মন্ডলের স্বামীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয় বলেও অভিযোগ। তাই শেষমেশ পঞ্চায়েত সদস্য সৌমেন মন্ডলের বিরুদ্ধে মানিকচক থানার পুলিশের দ্বারস্থ হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন বিজেপি প্রধান মৌসুমী মন্ডল।

 

অন্যদিকে প্রধানের করা অভিযোগকে ভিত্তিহীন বলে দাবী করেছেন সদস্য সৌমেন মন্ডল। পাল্টা প্রধানের বিরুদ্ধেই কাটমানি নেওয়া ও তোলাবাজির অভিযোগ করেন তিনি।

 

গোষ্ঠী কোন্দল, কাটমানি, তোলাবাজি এইসব শব্দের সাথে জর্জরিত থেকেছে তৃণমূল, এবারে তাতে নাম জড়ালো বিজেপিরও। আসন্ন লোকসভা নির্বাচনের প্রাককালে বিজেপি এই অন্তর্দ্বন্দ্ব প্রভাব ফেলতে পারে গেরুয়া  ভোটবাক্সে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।